উখিয়ার তানজিমারখোলা ১৩ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প থেকে ১৮শ ইয়াবা ও জাল টাকাসহ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর তিন সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ৮ এপিবিএন পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই সোহাগ এবং কনস্টেবল মিরাজ ও নাজিমের ব্যাক্তিগত কক্ষে অভিযান চালিয়ে তাদের আটক করে আর্মড পুলিশ। পরে তাদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এপিবিএন সূত্র জানায়, ক্যাম্প-১৩ ব্লক এর হেডমাঝি একরামকে এসআই সোহাগ ইয়াবা বিক্রি করে দেবার জন্য দীর্ঘদিন ধরে চাপ দিয়ে আসছিল।

পরে হেডমাঝি একরাম বিষয়টি ৮ এপিবিএন এর সিনিয়র এএসপি কামরুল ইসলামকে জানায়। পরবর্তীতে গোপনে অনুসন্ধানে গিয়ে হেডমাঝি একরামের সাথে এসআই সোহাগের বাকবিকন্ডার সময় এক পুলিশ কর্মকর্তা ঘটনার সম্পৃক্ততা নিশ্চিত হয়। পরে অভিযান চালিয়ে ১৮শ ইয়াবা ও জাল টাকাসহ তাদের আটক করা হয়। রাতে আটক ৩ পুলিশ সদস্যকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।

৮ এপিবিএন এর অধিনায়ক মোহাম্মদ শিহাব কায়সার খান জানান, ইয়াবাসহ আটক ৩ পুলিশ সদস্যকে মাদক আইনে মামলা দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

উখিয়া থানার ওসি আহমেদ সঞ্জুর মোরশেদ জানান, সঠিক তথ্যের ভিত্তিতে এপিবিএনের তিন সদস্যকে ইয়াবা ও জাল টাকাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।