মিথ্যা উপাধি ধারণ করে প্রতারণাপূর্বক চিকিৎসা কার্যক্রম পরিচালনার অপরাধে একজন ভূয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‍্যাব -১৫ । গ্রেফতারকৃত হলেন মো.নুরুল ইসলাম এর মোহাম্মদ ইসমাইল ( ৪১ ) ।

শনিবার ২২ জানুয়ারী বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার সিনি সহকারী পরিচালক মো.আবু সালাম চৌধুরী এ তথ্য জানান । এসময় তিনি জানান , কক্সবাজারের উখিয়া থানার কোর্ট বাজারস্থ জমজম মার্কেটের ২ য় তলায় দন্ত চিকিৎসা কেন্দ্র নামীয় চেম্বারে প্রকৃত ডাক্তার না হয়েও একজন স্বীকৃত ডাক্তার পরিচয়ে বিভিন্ন রোগীদের চিকিৎসা প্রদান করে আসছে ।

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই এর লক্ষ্যে গত শুক্রবার ( ২১ জানুয়ারি রাত সাড়ে আটার দিকে র‍্যাব -১৫ এর এক আভিযানিক দল বর্ণিত চেম্বারে হাজির হয়ে নিকট ডাক্তারি পাশ সংক্রান্ত সনদপত্র চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হওয়ায় আভিযানিক দল দন্ত ডাক্তার হিসেবে মিথ্যা উপাধি ধারণকারী বর্ণিত ব্যক্তিকে আটক করে ।

এসময় উক্ত চেম্বার হতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ০৬ টি ডিজিটাল সিল , প্রেসক্রিপশন ৬০ পাতা , ২৪ টি ছোট প্লাষ্টিকের শিশির ভিতর রক্ষিত দন্ত চিকিৎসায় ব্যবহৃত উপাদান , দন্ত চিকিৎসায় ব্যবহৃত স্টিলের তৈরী ৩৪ টি সরঞ্জাম জব্দ করা হয় । আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন ।