উখিয়া উপজেলার ৫ ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণের সময়সূচী ঘোষণা করা হয়েছে। ২ ফেব্রুয়ারি ২০২১ (মঙ্গলবার) উখিয়া উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ইরফারন উদ্দিনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উখিয়া উপজেলার ২০১৯ সালে নিবন্ধিত নাগরিকদের মধ্যে যারা এ বছর ভোটার তালিকাভুক্ত হয়েছেন, এমন নাগরিকদের স্মার্ট কার্ড বিতরণের সময়সূচী ঘোষণা করা হয়েছে।

বিতরণের সময়সূচী নি¤œরূপ :

জালিয়া পালং ইউনিয়নের সকল ভোটার এলাকা ৫-০২-২০২১ ইং (শক্রবার) জালিয়াপালং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিতরণ করা হবে।রাজাপালং ইউনিয়নের সকল ভোটার এলাকা ৬-০২-২০২১ ইং (শনিবার) রাজাপালং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিতরণ করা হবে। পালংখালী ইউনিয়নের সকল ভোটার এলাকা ৭-০২-২০২১ ইং (রবিবার) থাইংখালী বাজার চেয়ারম্যান কার্যালয় বিতরণ করা হবে। হলদিয়া ইউনিয়নের সকল ভোটার এলাকা ৮-০২-২০২১ ইং (সোমবার) হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিতরণ করা হবে। রত্নাপালং ইউনিয়নের সকল ভোটার এলাকা ৯-০২-২০২১ ইং (মঙ্গলবার) রত্নাপালং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিতরণ করা হবে।

নিবন্ধন স্লিপ/ প্রাপ্তির রশিদ (ফরম-৫) দাখিল করতে হবে। ভোটার নিজে সরাসরি উপস্থিত হয়ে স্মার্ট কার্ড গ্রহণ করতে হবে কোনো অবস্থাতেই একজনের কার্ড অন্যজন গ্রহণ করতে পারবে না। নির্ধারিত দিনে উপস্থিত হতে না পারলে পরবর্তীতে উপজেলা নির্বাচন অফিস হতে কার্ড গ্রহণ করতে হবে। যাদের জন্ম তারিখ ০১-০১-২০০২ সালের পূর্বে ও ২০১৯ সালের হালনাগাদে ভোটার হয়েছেন শুধুমাত্র তারাই স্মার্ট কার্ড পাবেন বলে উক্ত বিজ্ঞপ্তিতে বর্ণনা করা হয়।