কোনো না কোনো কারণেই তো মানুষ স্বপ্ন দেখে। এবার আরো একটা কারণ যুক্ত হলো স্বপ্ন দেখার জন্য। এই প্রাপ্তির কারণে আমার স্বপ্নটা অনেক বড় হয়ে গেল। চ্যালেঞ্জটা বেড়ে গেল। ভালো ভালো কাজ করতে হবে এখন। আর এই অর্জনটা আসলে আমার না, যারা আমাকে ভালোবেসে সমর্থন জানিয়েছেন এটা সম্পূর্ণই তাদের। আমি আমার ভক্ত-দর্শকদের কাছে কৃতজ্ঞ। দেশের একমাত্র তারকা হিসেবে ফোর্বস ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় স্থান করে নেয়ার পর সম্প্রতি মানবজমিনের কাছে পরীমনি এভাবেই তার অনুভূতি প্রকাশ করেন।

ফোর্বসের তালিকায় বাঘা বাঘা বলিউড তারকাদের সঙ্গে পরীর নাম আসাটা দেশের শোবিজের জন্যও বড় পাওয়া বলে মনে করছেন বিনোদন অঙ্গনের মানুষেরা। বর্তমানে ব্যস্ত নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। তার হাতে রয়েছে একাধিক সিনেমা। জনপ্রিয়তা, ব্যস্ততা, আলোচনা, অর্জন- এসব দিক দিয়েই বেশ এগিয়ে পরী। সব মিলিয়ে এই সময়টায় যেন উড়ছেন পরী! তার অভিনীত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি আজ ২৫ হলে মুক্তি পাচ্ছে। এ সিনেমা নিয়ে পরী বলেন, ছবিটি নিয়ে সবার মধ্যে একটা আগ্রহ জন্মেছে। এর ট্রেলার ও গান প্রকাশের পর আলোচনা, সমালোচনা ও ভালো লাগা-মন্দ লাগা সব প্রতিক্রিয়াই পেয়েছি। এবার সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের প্রতিক্রিয়া কেমন হয় সেটার জন্য অপেক্ষায় আছি। এদিকে সম্প্রতি তিনি তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’ শিরোনামের সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন। আজই সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। তৌকীরের সিনেমায় কাজের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা। বলেন, তৌকীর আহমেদের সিনেমা দেখে মনে হতো তার সঙ্গে যদি কাজ করতে পারতাম! তার সিনেমায় সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। আমার আরো একটি স্বপ্নপূরণ হলো।

যেহেতু তিনি আমার ওপর বিশ্বাস রেখে তার সিনেমায় নিয়েছেন, আমি আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবো এই মর্যাদা রাখার। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন প্রযোজনা করছে ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি। বঙ্গবন্ধুর আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতে সিনেমাটি নির্মিত হচ্ছে। একটি গানের ব্যান্ডের সদস্যদের নিয়ে চলচ্চিত্রটির গল্প এগিয়ে যাবে। এতে পরীমনি ছাড়া আরো অভিনয় করবেন জাকিয়া বারী মম, মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, রওনক হাসান, শ্যামল মাওলা প্রমুখ।