ঋষি কাপুরের ইচ্ছা ছিল, তিনি দাঁড়িয়ে থেকে মহেশ ভাট-কন্যা অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে একমাত্র ছেলে রণবীর কাপুরের বিয়ে দেবেন। কিন্তু সেই আশা পূরণ হয়নি। ছেলের বিয়ে দেখার আগেই গত বছরের ৩০ এপ্রিল ক্যান্সারের থাবায় চলে গেছেন না ফেরার দেশে। আলিয়া-রণবীরের বিয়ের ভার এখন প্রয়াত অভিনেতার স্ত্রী নীতু কাপুরের হাতে।

কিন্তু কবে বিয়ে করবেন বলিউডের লাভ বার্ডস? চার বছর ধরে এই প্রশ্নের উত্তর খুঁজছেন সকলে। ঋষি কাপুরের মৃত্যুর পর গত বছরের শেষ দিকে একটি সাক্ষাৎকারে রণবীর কাপুর বলেছিলেন, ‘মহামারি করোনা না এলে আমরা এত দিনে বিয়ে করে নিতাম।’ কিন্তু কবে তাদের বিয়ের ইচ্ছা সে ব্যাপারে কিছু জানাননি রণবীর। এছাড়া নিজেদের বিয়ের দিনক্ষণ নিয়ে চুপ আলিয়া ভাটও।

এবার সেই না বলা কথা জানালেন অভিনেত্রী লারা দত্ত। সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে চারদিকে চর্চা শুরু হয়েছে। ‘বেলবটম’ নামে একটি ছবিতে তিনি ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন। সেই অভিজ্ঞতা সম্পর্কে সম্প্রতি দেওয়া একটি সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে। উত্তরে তিনি জানান, এ বছরের শেষেই বিয়ে করবেন তারা।

২০১৭ সাল থেকে প্রেম করছেন আলিয়া-রণবীর। আলিয়া প্রায়ই তার ইনস্টাগ্রামে রণবীরের পরিবারের সঙ্গে কাটানো আনন্দ মুহূর্তগুলো তুলে ধরেন। তারকা যুগল নিজেদের ছবি খুব বেশি পোস্ট করেন না। তবে তাদের কয়েকটি লেখার মধ্যে একে অপরের প্রতি প্রেম ফুটে ওঠে। যদিও তাদের পরিবারের কেউ রণবীর-আলিয়াকে নিয়ে এখনও প্রকাশ্যে কিছুই বলেননি।

প্রসঙ্গত, রণবীর কাপুর এর আগে প্রেম করেছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনসহ বেশ কয়েকজন নায়িকার সঙ্গে। যার কারণে তাকে অনেকে ‘প্লেবয়’ নামে ডেকে থাকেন। অন্যদিকে, আলিয়া ভাটের সঙ্গেও বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্ক ছিল বলে শোনা যায়। তবে অতীত ভুলে এখন একসঙ্গে পথ চলার স্বপ্ন দেখছেন আলিয়া-রণবীর। সেই দিনের অপেক্ষায় ভক্তরা।