টেকনাফ উপজেলা প্রেসক্লাব কার্যালয় পরিদর্শন করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান।

রবিবার (৭আগস্ট) দুপুরে তিনি টেকনাফ পৌর শহরের ওয়ালী প্লাজায় অবস্থিত টেকনাফ উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে পৌছালে প্রেসক্লাবের নেতৃবৃন্দরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে টেকনাফে কর্মরত সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় ও চা চক্রে মিলিত হন । এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানার নবাগত পুলিশ পরিদর্শক (অপারেশন) ওসি আব্দুর রাজ্জাক।

প্রেসক্লাবের কার্যালয় পরিদর্শনকালে ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, সাংবাদিকেরা জাতির বিবেক, আপনাদের একটি বস্তুুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হয়। তাই সব সময় সত্য নিউজ গুলো তুলে ধরার চেষ্টা করবেন। আপনাদের একটি ভূল সংবাদে আমরা অপারেশনে গেলে বিভ্রান্ত হতে হয়।

তিনি আরো বলেন, শোকের মাস আগস্ট চলছে তাই আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের শাহাদাত বরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করছি । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন দুর্বার গতিতে এগিয়ে চলেছে। বিশ্ববাজারের সাথে সমন্বয় রেখে দেশে তেলের দাম বৃদ্ধি করা হয়েছে । তাই সকলকে ধৈর্য্যের সাথে চলার জন্য আহ্বান জানায় । পাশাপাশি টেকনাফ উপজেলা প্রেসক্লাবের প্রতি আমাদের আন্তরিকতা ও সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় বক্তব্য রাখেন নবাগত পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাজ্জাক ৷ ওসি অপারেশন তার বক্তব্যে বলেন, মাদক,সন্ত্রাসী ও ডাকাতি সহ আইনশৃঙ্খলা বিরোধী কাজে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এ অঞ্চলে শান্তিশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ দিন রাত পরিশ্রম করে যাচ্ছে। এবং মাদক ও সন্ত্রাসী কাযর্কলাপ বন্ধে উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সকলের সহযোগিতা কামনাও করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দেশবাংলা পত্রিকার প্রতিনিধি নুরুল হোসাইন,সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি নাছির উদ্দীন রাজ।

উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিঃ সহ সভাপতি ও দৈনিক ইনানী পত্রিকার প্রতিনিধি মাহফুজুর রহমান, যুগ্ন সম্পাদক ও দৈনিক আমাদের আলোকিত সময় পত্রিকার প্রতিনিধি আলমগীর আজিজ,নির্বাহী সদস্য ও দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম,অর্থ সম্পাদক ফরিদ বাবুল, খোরশেদ আলম, দপ্তর সম্পাদক জাহেদ হোসেন, সদস্য নুরুল আবছার, ওমর ফারুক রিয়াদ, জসিম উদ্দীন ইমন, আব্দুর রহিমসহ প্রমুখ।