কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের এক সাধারণ সভা শুক্রবার হোটেল মিশুক মিলনায়তনে সভাপতি মুহাম্মদ সিরাজুল কবির-এর সভাপতিত্বে ও রফিকুল মোস্তফার সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন ফোরামের প্রধান উপদেষ্টা বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও জেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার আইয়ুব বাঙালি, বিশেষ অতিথি সম্মানিত উপদেষ্টা কক্সবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি অ্যাডভোকেট মাহবুবুর রহমান, এপিপি এডভোকেট খালেক নেওয়াজ ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আইয়ুব।
সভায় ফোরামের উপদেষ্টামণ্ডলী ও সদস্যদের সম্মতিক্রমে ২০২২-২০২৩ সালের জন্য অধ্যাপক মুহাম্মদ সিরাজুল কবিরকে সভাপতি ও রফিকুল মোস্তফাকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যের একটি নতুন কমিটি গঠিত হয়।
উক্ত নবনির্বাচিত কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছে – সিনিয়র সহ-সভাপতি কোস্ট ফাউন্ডেশনের সহকারি পরিচালক জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি এড. আবু মুসা ও এড. মুকতার আহমদ, সহ-সাধারণ সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রভাষক এহসান উদ্দিন, অর্থ সম্পাদক ব্যাংকার আলী আহমদ, সহ-অর্থ সম্পাদক ব্যাংকার হেলাল উদ্দিন, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক কৃষিবিদ এমরান কবির, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রধান শিক্ষক কুতুব উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার সালামত উল্লাহ, প্রচার ও দপ্তর সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী দলিল আহমদ ফারুকী, সহ-প্রচার ও দপ্তর সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হামিদ, আইন  বিষয়ক সম্পাদক এড. নূর মোহাম্মদ, ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক প্রভাষক নজির আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার পলাশ শর্মা, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী সলিম উল্লাহ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী এইচ এম ওসমান গনি, মানবাধিকার বিষয়ক সম্পাদক এনজিও কর্মকর্তা সাদ্দাম হোসেন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসাইন, ক্রীড়া বিষয়ক সম্পাদক নেওয়ার মোরশেদ ফিরোজ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ আয়াছ রনি, সামাজিক সম্প্রীতি ও সুরক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রহমান হাশেমী, পর্যটন বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ সেলিম, নির্বাহী সদস্য প্রধান শিক্ষক মোহাম্মদ আলম ও নকল নবীশ ও এসএটি এ্যাক্ট মোহরার নুরুল মোস্তফা। উক্ত সাধারণ সভায় ফোরামের কমিটি পুনর্গঠনের পাশাপাশি কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা হয়।
উল্লেখ্য যে, ২০১৮ সালের ৬ আগস্ট কক্সবাজারস্থ টেকনাফ ফোরাম নামে আত্মপ্রকাশ করে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছে। বৈশ্বিক করোনা মহামারীর কারণে নতুন কমিটি গঠনে বিলম্ব হয়েছে। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত উপদেষ্টামণ্ডলী ও সম্মানিত সদস্যবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন।