কক্সবাজার : কক্সবাজারে করোনায় কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবন্ধি ও অসহায় মানুষের মাঝে কক্সবাজার সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এই উপহার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “প্রতিবন্ধীদের পাশে সবসময় প্রশাসন রয়েছে। তাই কখনো নিজেদের অসহায় মনে করবেন না। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আমরা এক ক্রান্তিকাল অতিক্রম করছি। করোনা মোকাবেলায় লকডাউন চলছে। লকডাউনে কর্মহীন হয়ে পড়া দুঃস্থ ও অসহায় মানুষের সর্বাত্বক সহযোগীতা করে যাচ্ছে বর্তমান সরকার। সরকারের এ ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে।”

জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ, সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়, এসিল্যাল্ড নু এমং মারমা মং, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরহাদ হোসেনসহ প্রশাসনের উধর্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন জানান, “চলতি লকডাউনে এ পর্যন্ত ১৫ হাজার কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করে কক্সবাজার সদর উপজেলা প্রশাসন।”

প্রবাল/মইম