কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেনের স্থলাভিষিক্ত হলেন মোহাম্মদ হাসানুজ্জামান । এর আগে হাসানুজ্জামান ঝিনাইদহের এসপি ছিলেন। কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হােসেনকে রাজশাহীতে বদলি করা হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেওয়া হয়।

এসপি মাে. হাসানুজ্জামান ২২তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত হন। এরপর এএসপি হিসেবে তিনি ঠাকুরগাঁও, র‍্যাব-৪ ও লালমনিরহাট জেলা পুলিশে দায়িত্ব পালন করেন । পরবর্তীতে সিনিয়র এএসপি হিসেবে নােয়াখালীতে, এডিশনাল এসপি হিসেবে ঝিনাইদহ ও লক্ষীপুরে দায়িত্ব পালন করেছেন।

নড়াইলের বাসিন্দা মাে. হাসানুজ্জামান জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে দুইবার কৃতিত্বের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি ২০১৮ সালের ১৭ সেপ্টেম্বর ঝিনাইদহের এসপি হিসেবে যােগদান করেন।

একই প্রজ্ঞাপনে আরো চার পুলিশ কর্মকর্তাকে বদলির আদেশ দেয়া হয়েছে।

এতে খুলনা মহানগর পুলিশ কমিশনার খন্দকার লুৎফর কবিরকে পুলিশ কমিশনার গাজীপুর মহানগর পুলিশে, উপ-পুলিশ মহাপরিদর্শক বিশেষ শাখার (এসবি) মাসুদুর রহমান ভূঁইয়াকে পুলিশ কমিশনার খুলনা মহানগর পুলিশে, উপ-পুলিশ কমিশনার ঢাকা মেট্রোপলিটন পুলিশের মুনতাসিরুল ইসলামকে পুলিশ সুপার ঝিনাইদহ জেলায়, ঝিনাইদহ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামানকে পুলিশ সুপার কক্সবাজার জেলায়, রাজশাহী জেলার পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহকে উপ-পুলিশ কমিশনার ঢাকা মেট্রোপলিটন পুলিশে এবং কক্সবাজার জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে পুলিশ সুপার রাজশাহী জেলায় বদলি করা হয়েছে।