কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১০ম একাডেমিক কাউন্সিলের সভা ২৫ সেপ্টেম্বর  বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর আবদুল হামিদ এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ডিন প্রফেসর কাজী মোস্তাইন বিল্লাহ, বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান সালাহউদ্দিন আহমদ সিআইপি, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার এহসান হাবীব, ডিন জাকির হোসাইন, ও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ।

উপাচার্য (ভারপ্রাপ্ত) মহোদয়ের আমন্ত্রণক্রমে একাডেমিক কাউন্সিলের সভায় যোগ দেন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক এডভাইজার অধ্যক্ষ এ কে এম গিয়াস উদ্দিন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষা সংক্রান্ত সর্বোচ্চ কর্তৃপক্ষ একাডেমিক কাউন্সিলে গত বিভিন্ন সেমিস্টারে ভর্তি ও চূড়ান্ত ফলাফল অনুমোদন করা হয়। এছাড়া মাস্টার্স অব পাবলিক হেলথ এবং মেন্টাল হেলথ বিষয়ে সার্টিফিকেট কোর্স চালুর নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়। কোভিড পরিস্থিতির মাঝেও গত সেমিস্টারে অনলাইন ক্লাস ও পরীক্ষা সূচারুভাবে সম্পন্ন করার জন্য বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে একাডেমিক কাউন্সিলের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।