কক্স প্যানোয়া টাইমস ডটকমের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৪ অক্টোবর) সদরের ঈদগাঁও বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কক্স প্যানোয়া ডটকমের চেয়ারম্যান রাজিবুল হক চৌধুরী রিকো।

অনলাইনটির সম্পাদক ও প্রকাশক সাহেদ কামালের পরিচালনায় সভায় প্রধান অতিথি বলেছেন- সাংবাদিকতা একটি মহান পেশা। সত্য, বস্তুনিষ্ট লিখনির মাধ্যমে এই পেশার মানমর্যাদা রক্ষা করতে হবে। মন যা চায় তা লিখে দেয়া সাংবাদিকতা হতে পারে না।

তিনি বলেন- বর্তমান সময়ে অনলাইনের গুরুত্ব অপরিসীম। তাই কোন সংবাদে যাতে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে না যায়, সে ব্যাপারে দৃষ্টি রাখতে হবে।

এতে বক্তব্য রাখেন- ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনের শিক্ষক নুরুল আমিন হেলালী, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় শিক্ষক তারেকুল হাসান তারেক, পরিবেশ সংগঠক-লেখক কাফি আনোয়ার, জালালাবাদ যুবলীগ সভাপতি হাসান তারেক, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আবু হেনা বিশাদ।

পরিচিতি সভায় প্রতিনিধি হিসেবে যাদের কার্ড হস্তান্তর করা হয়েছে তারা হলেন- রামুস্থ স্টাফ রিপোর্টার সোয়েব সাঈদ, ঈদগাঁওস্থ স্টাফ রিপোর্টার এম আবু হেনা সাগর, উখিয়াস্থ স্টাফ রিপোর্টার জালাল উদ্দিন, নাইক্ষ্যংছড়িস্থ স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম রিজবী এবং সদর প্রতিনিধি মোয়াজ্জেম মোর্শেদ। এই সময় তাদের সবাইকে একটি করে টি-শার্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন- জালালাবাদ বিএন পির আহবায়ক সাবেক মেম্বার মো: জাকারিয়া, সদর উপজেলা যু্বলীগ সাংগঠনিক সম্পাদক জামিল উদ্দিন শাম, ঈদগাঁও যুবলীগের সাধারণ সম্পাদক রাসেদ উদ্দিন, ঈদগাঁও ছাত্রলীগ সভাপতি রাহুল পাল, ইসলামপুর ছাত্রলীগের সাবেক সভাপতি ছৈয়দ মোহাম্মদ তামিম, ঈদগাহ পথশিশু ব্লাড এসোসিয়েশনের এডমিন ইমরান তৌহিদ রানা, সংবাদকর্মী মোজাম্মেল হক, কাউছার উদ্দিন শরীফ,আলা উদ্দিন, ছাত্র নেতা শোয়েব।

এছাড়া বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।