পারল না আরসিবি। আটকে যেতে হল দিল্লির কাছে। হারতে হল ৫৯ রানে। বিরাট কোহলি রান পেলেও বাকিরা ফেল। জয়ের ফলে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে দিল্লি চলে এল শীর্ষে। আর সমসংখ্যক ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আরসিবি থাকল তিন নম্বরে।

আইপিএলে সোমবার দুবাইয়ে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে শুরুতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বাঙ্গালোর। কিন্তু আরসিবি বোলাররা ফায়দা তুলতে পারেননি। ওপেনিং জুটিতে ৬৮ রান তুলে ফেলেছিলেন পৃথ্বী ও এবং শিখর ধাওয়ান। পৃথ্বীর ব্যাট থেকে আসে ২৩ বলে ৪২। আর ধাওয়ান করেন ২৮ বলে ৩২। অধিনায়ক শ্রেয়স আয়ার এদিন রান পাননি।

তবে, রিশাব পান্ত করেন ২৫ বলে ৩৭। আর রানকে ২০০-র কাছে নিয়ে যান অজি অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। তাঁর অবদান ২৬ বলে ৫৩। মারেন ৬টি চার ও ২টি ছয়। আরসিবি বোলাররা এদিন দাগ কাটতে পারেননি। চাহাল, ওয়াশিংটন সুন্দর, নভদীপ সাইনিরা ব্যর্থ। একমাত্র মোহাম্মদ সিরাজ পান ২ উইকেট। দিল্লি ২০ ওভারে তুলে ১৯৬/‌৪।

জবাবে শুরু থেকেই চাপে থাকে আরসিবি। পরপর উইকেট হারাতে থাকায় কোনও জুটি জমেনি। একমাত্র বিরাট একটা দিক আগলে রাখার চেষ্টা করেছিলেন। তিনি করলেন ৩৯ বলে ৪৩। তবে তা বিরাটসুলভ নয়। বাকিরা এসেছেন আর ফিরে গিয়েছেন। ২০ ওভার শেষে আরসিবির সংগ্রহ ১৩৭/‌৯।

দিল্লির সেরা বোলার রাবাদা। নেন ৪ উইকেট। অনরিচ নর্চজে পেয়েছেন দুটি। অক্ষর প্যাটেলের দখলেও ২ উইকেট।