টেকনাফ উপজেলার সফল অভিভাবক ও বিশিষ্ট শিক্ষানুরাগী হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদার পাড়া নিবাসী হাজি ছৈয়দ আলম সওদাগর ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাহি রাজেউন।

২৭ ডিসেম্বর, রবিবার বিকাল ৪ টার দিকে ঢাকা একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মরহুমের ছোট ছেলে মুহাম্মদ কায়াসার এ তথ্য নিশ্চিত করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৭ মেয়ে, নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অগণিত শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে যান।

মরহুমের বড় ছেলে সোহেল রানা হ্নীলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ছোট ছেলে মুহাম্মদ কায়সার টেকনাফের নয়াপাড়া শরনার্থী ক্যাম্পস্থ গ্রীন গার্ডেন জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষক। মেয়েদের মধ্যে ২ জন বর্তমানে মেডিকেল শিক্ষার্থী এবং তাঁদের ১ জন ইন্টার্নিতে রয়েছে। অন্যান্য মেয়েদের ১ জন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এবং ১ জন আমেরিকা প্রবাসী বাকীরা সকলেই উচ্চ শিক্ষা সমাপ্ত করে কর্মজীবনে নিয়োজিত।

হাজি ছৈয়দ আলম হ্নীলা শাহ্ মজিদিয়া মাদ্রাসা, হ্নীলা আলফালাহ একাডেমীসহ এলাকার বিভিন্ন মসজিদে দায়িত্ব পালন ও সমাজ উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আাগামীকাল ২৮ ডিসেম্বর, সোমবার বাদে জুহুর হ্নীলা শাহ্ মজিদিয়া আলিম মাদ্রাসা মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্টিত হবে।