টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকায় র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে একটি দেশীয় অস্ত্র, গোলাবারুদ ও রামদা উদ্ধার করেছে।

কক্সবাজার র‌্যব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

র‌্যব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, সোমবার রাতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ ঝিমংখালী পশ্চিমপাড়ার মাদক ব্যবসায়ী মিজান প্রকাশ ডাকাতের বসত ঘরের সামনে অস্ত্রধারী সন্ত্রাসীরা বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে। তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছালে মিজান প্রকাশ ডাকাত (৩৫) পালিয়ে যায়।

তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে তার বসত ঘরের শয়ন কক্ষে সিলিং এর উপর একটি বস্তা হতে ১টি দেশীয় তৈরী ওয়ান শ্যুটারগান, ১ রাউন্ড তাজা কার্তুজ, ২ রাউন্ড কার্তুজের খোসা, ১টি রামদা উদ্ধার করা হয়। পলাতক আসামী দীর্ঘদিন যাবৎ এলাকায় অবস্থান করিয়া অবৈধ অস্ত্র ও মাদকের ব্যবসা করছে মর্মে স্থানীয় সূত্রে জানা যায়।

তিনি আরো জানান,পলাতক আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।