শিক্ষা বিস্তার এবং মাদক রোধে সংস্কৃতি বিকাশ ও বিনোদনের বিকল্প নেই। সরকার পর্যটন ব্যবস্থাকে জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে সাগর উপকূলের মেরিন ড্রাইভ সড়কটি নির্মিত হওয়ায় দেশী-বিদেশী পর্যটকদের আগমন টেকনাফ সীমান্ত একটি আকর্ষণীয় স্পটে পরিণত হয়েছে।

১০ জানুয়ারী (রোববার) বিকালে সাগর তীরে “নাফ মেরিন শিশু পার্ক” উদ্বোধনকালে উদ্বোধক টেকনাফ উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম উপরোক্ত কথাগুলো বলেন।

টেকনাফ উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক ফজলুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম ও বিশেষ অতিথি কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী পরিষদের সদস্য গিয়াসউদ্দিন আজম।

বক্তব্য রাখেন সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নূর হোসেন. সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী। উপস্থিত ছিলেন. প্রথম আলোর টেকনাফ প্রতিনিধি সাংবাদিক গিয়াস উদ্দিন, প্রবীণ সাংবাদিক ও শিক্ষক মোঃ আশেক উল্লাহ ফারুকী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন টেকনাফ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক সন্তোষ কুমার শীল। এর আগে উদ্বোধক এবং প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।