উপজেলা মৎস্য অধিদপ্তরেরউপজেলা মৎস্য অধিদপ্তরের রাজস্ব খাত থেকে টেকনাফ উপজেলার ৫৬টি পুকুরে রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

এ পোনা উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পুকুরে বিতরণের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়। এ সময় টেকনাফ উপজেলার ৫৬টি পুকুরে ২০৪ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত  করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন চৌধুরীর সঞালনায় প্রধান অতিথি ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা এসএম খালেকুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম উপস্থিত ছিলেন। প্রধান অতিথি জেলা মৎস্য কর্মকর্তা এসএম খালেকুজ্জামান বলেন, আমরা কোনমতেই মাছের পোনা ধরবনা। পোনাগুলো যখন বড় হয়ে তখন আমরা নিজেও খেতে পারব আর বিক্রি করে পরিবারের চাহিদাও মেটাতে পারব।

রাজস্ব খাত থেকে টেকনাফ উপজেলার ৫৬টি পুকুরে রুই জাতীয় মাছের পোনা বিতরণ করা হয়েছে। এ পোনা উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পুকুরে বিতরণের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়। এ সময় টেকনাফ উপজেলার ৫৬টি পুকুরে ২০৪ কেজি রুই জাতীয় মাছের পোনা বিতরণ করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন চৌধুরীর সঞালনায় প্রধান অতিথি ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা এসএম খালেকুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জেলা মৎস্য কর্মকর্তা এসএম খালেকুজ্জামান বলেন, আমরা কোনমতেই মাছের পোনা ধরবনা। পোনাগুলো যখন বড় হয়ে তখন আমরা নিজেও খেতে পারব আর বিক্রি করে পরিবারের চাহিদাও মেটাতে পারব।