টেকনাফ উপজেলার বিশিষ্ট রাজনীতিবিদ সমাজসেবক ও শিক্ষানুরাগী উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব  আবদুল গফুর চৌধুরীর ভাগিনা, হ্নীলা ইউনিয়নের পানখালী গ্রাম নিবাসি হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম হাজি আবদুস শুকুরের প্রথম পুত্র, টেকনাফ উপজেলা  জাতীয় পার্টির সাবেক সভাপতি শফিক আহম্মদ বি.কম আর নেই।

তিনি শুক্রবার ৮ অক্টোবর রাত আড়াইটার দিকে হ্নীলা পশ্চিম পানখালীস্থ নিজ বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)।

মরহুমের ভাগিনা সাবেক ছাত্রনেতা সরওয়ার কামাল সিকদার প্রবাল নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

মৃত্যুকালে মরহুম সফিকের বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ২ মেয়ে, আত্মীয় স্বজন, নাতি নাতনি ও অগণিত গুণগ্রাহী রেখে গেছেন।

শফিক আহমদ বি.কম’র মৃত্যুতে পৃথক গভীর শোক প্রকাশ করেছেন হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডা.জামাল আহমদ, হ্নীলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জালাল উদ্দীন চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইউনুস বাঙ্গালি, হ্নীলা জামিয়া দারুস সুন্নাহর পরিচালক মাওলানা আফসার উদ্দিন কাশেমী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা রফিক উদ্দিন, হ্নীলা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাহবুব মোরশেদ, প্রধান শিক্ষক আবদুস সালাম, হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, ৪ নং ওয়ার্ডের মেম্বার হোছাইন আহমদ ও কৃষকলীগ টেকনাফ উপজেলার সহ-সভাপতি জাহেদ হোসেন সম্রাট।

পৃথক বিবৃতিতে তারা সমাজ সেবক ও শিক্ষানুরাগী মরহুম শফিক আহমদের রূহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মরহুম শফিক আহমদ টেকনাফ উপজেলা জাতীয় পার্টির সভাপতি, হ্নীলা গুলফরাজ-হাশেম ফাউন্ডেশনের দীর্ঘ ২০ বছর ধরে সভাপতি, হ্নীলা উচ্চ বিদ্যালয়ের গভর্ণিং বডির সদস্যসহ অসখ্য মসজিদ ও বিভিন্ন সামাজিক সংগঠনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

শুক্রবার দুপুর ২টায় হ্নীলা আল জামেয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহর মাঠে মরহুমের জানাযার নামায অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।