কক্সবাজার জেলা প্রেসক্লাব ও বিএমএসএফ নেতৃবৃন্দের সাথে টেকনাফ উপজেলা প্রেসক্লাব ও বিএমএসএফের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেল ২ টা ৩০ মিনিটের সময় উপজেলা মুক্তি যোদ্ধা কমপ্লেক্সের হল রুমে কক্সবাজার জেলা প্রেসক্লাব, বিএমএসএফের সভাপতি এবং দৈনিক রূপালী সৈকতের সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী,জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার এইচ এম এরশাদ, জেলা বিএমএসএফের সাধারণ সম্পাদক ও জেলা প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ, অর্থ সম্পাদক জাহেদ হোসেন সহ অনুষ্ঠান শেষে টেকনাফ উপজেলা প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ ২২ সদস্য বিশিষ্ট কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেওয়ায় কক্সবাজার জেলা প্রেস ক্লাবের সভাপতি আমার প্রিয় অভিভাবক ফজলুল কাদের চৌধুরী ও সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অন্তরের অন্তস্থল থেকে কৃতজ্ঞতা ও সাধুবাদ প্রকাশ করে কক্সবাজার জেলা প্রেস ক্লাবের সভাপতি ফজলুল কাদের চৌধুরী ও সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ ও বিএমএসএফের সাধারণ সম্পাদক ও জেলা প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ কে শ্রদ্ধা ভরে মন খুলে স্বরণ করছি।

আমি দৃঢ় আশাবাদ ব্যক্ত করছি টেকনাফের গণমানুষের যেকোন সমস্যা দ্রুত যথা সম্ভব সমাধানে এবং টেকনাফের সমস্যা ও সম্ভাবনা উপস্থাপন করে টেকনাফ প্রেস ক্লাবের সভাপতি হিসেবে সততার সহিত কাজ করে যাব (ইনশাআল্লাহ)।

আমি সকলের কাছে আমার জন্য সৃষ্টিকর্তা আল্লাহ তাআলার কাছে দোয়া ও সর্বাঙ্গীন আন্তরিক সহযোগীতা কামনা করছি। যারা আমাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তাদেরকে সাধুবাদ জানাচ্ছি।

আমি মনে করি প্রতিনিয়ত আমি কারো না কারো কাছ থেকে উপকৃত হয়ে থাকি। কেউ আমাকে উপকার করেছে, সেই উপকার সম্পর্কে যে আমি সচেতন তা ওই ব্যক্তিকে অবহিত করার এবং তাতে আনন্দ প্রকাশ করার একটি উপায় হলো কৃতজ্ঞতা প্রকাশ। উপকারের কৃতজ্ঞতা প্রকাশের জন্য আমার ভাষায় ‘ধন্যবাদ’ বলে থাকি। যে কোনো ব্যক্তি যে কোনো সময় নিজ নিজ ভাষায় উপকারী লোককে ধন্যবাদ বলে।

আমার জীবনে বিভিন্ন সমস্যা ও অসুবিধার সম্মুখীন হই। সুসময় ও দুঃসময় তথা সর্বাবস্থায় আল্লাহতায়ালাকে স্মরণ করা ও আমার দুর্বলতা ও শক্তি সবসময় তাঁর কৃতজ্ঞ হওয়ায় আমার জন্য চ্যালেঞ্জ।

এছাড়াও যাদের কাছে কৃতজ্ঞতা স্বীকার না করলেই নয় তারা হলেন টেকনাফের নাম করা কয়েকজন সাংবাদিক।

টেকনাফ উপজেলা প্রেস ক্লাব নিবেদিত প্রাণ এবং কর্মকুশলী যাদের কর্ম তৎপরতার মাধ্যমে আমাকে সারা দেশ ব্যাপী পরিচিত হওয়ার সুযোগ হয়েছে। পরিশেষে মহান আল্লাহর নিকট প্রার্থনা যেন টেকনাফ উপজেলা প্রেস ক্লাবকে সক্রিয় থেকে এ সম্মান অক্ষুন্ন রাখার তৌফিক দান করেন।