ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) ১৫তম আসরের মেগা নিলামে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান দল না পেলেও বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে ব্যয়বহুল ঘরোয়া ক্রিকেটে ঠিকই খেলার সুযোগ পাচ্ছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ২ কোটি রুপিতে তাকে দলে নিয়েছে দিল্লী ক্যাপিটালস।

মোস্তাফিজুর রহমানের ভিত্তিমূল্যই ছিল দুই কোটি রুপি। এই টাইগার পেসারের নাম তোলার পর কিছুক্ষণ চুপচাপ ছিল সকল ফ্রাঞ্চাইজি। এভাবে কেটে যায় কয়েক সেকেন্ড। পরে সঞ্চালক চারু শর্মা ফ্রাঞ্চাইজিদের উদ্দেশ্যে নিলামে অংশ নেওয়ার জন্য ১৫ সেকেন্ড সময় নির্ধারণ করে দেন।

আর এর মাঝেই বাঁ-হাতি এই পেসারকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করে দিল্লী ক্যাপিটালস। অন্য কোনো দল মোস্তাফিজকে কেনার আগ্রহ না দেখালে ভিত্তিমূল্যে কাটার মাস্টারকে পেয়ে যায় দিল্লি।

আইপিএলে দিল্লির কোচ অস্ট্রেলিয়ান কিংবদন্তি রিকি পন্টিং। শনিবার নিলাম থেকে ওয়ার্নারের পাশাপাশি তারা দলে নেয় অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শ, ভারতীয় পেসার শার্দুল ঠাকুর, চায়নাম্যান বোলার কুলদিপ যাদবকে। এছাড়াও আগের বছরের দল থেকে ধরে রাখে তারা পৃথ্বী শ, রিশাভ পান্ত, আকসার প্যাটেল ও দক্ষিণ আফ্রিকান ফাস্ট বোলার আনরিক নরকিয়াকে।