অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। এ সময় আলোচিত এ অভিনেত্রীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়।

বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার দিকে তার বাসায় অভিযান শুরু করে র‍্যাব-১ ও র‍্যাব সদর দপ্তরের একাধিক টিম।

এদিকে অভিনেত্রীর লাইভ ভিডিও দেখে সরেজমিনে ভিড় জমায় হাজারো উৎসুক মানুষ। করোনা পরিস্থিতিতে এমন উৎসুক জনতার ভিড় ঠেকাতে পরীমণির বাসার সামনে মাইকিং করছেন বনানী সোসাইটি।

জনতাকে উদ্দেশ্য করে পুলিশ সদস্যরা বলেন, ভয়াবহ করোনা পরিস্থিতিতে দয়া করে সকলে সর্তক থাকুন। সাংবাদিক ভাইয়েরা ছাড়া অন্য সকল সাধারণ মানুষ দয়া করে এখান থেকে চলে যান।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন গণমাধ্যমকে বলেন, তার (পরীমনি) বিষয়ে আমরা কিছু সুনির্দিষ্ট অভিযোগ পেয়েছি। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে তার বাসাতে অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

অভিযানের পূর্বমুহূর্তে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে লাইভে এসে পরীমনি অভিযোগ করেন, তার বাসায় সাদা পোশাকে লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। এসময় তিনি বলেন, পুলিশ পরিচয়ে কে বা কারা এসেছে, তারা ভাঙচুর চালাচ্ছে।

পরিমনি অভিযোগ করেন, তারা দরজার সামনে এসে আমাকে বলছে আমরা পুলিশ, দরজা খুলুন। আমাকে হুমকি দিচ্ছে। তবে আমি দরজা খুলবো না। কোনো পুলিশ এভাবে অভিযান চালায় না। বাসায় আমার বয়স্ক নানা আছেন।

তিনি আরও বলেন, আমি খুব ভয় পাচ্ছি। সাংবাদিক বা পুলিশ আপনারা কেউ আসেন। অনেক সময় ধরেই আপনার লাইভটি দেখছেন। যতক্ষণ পর্যন্ত কেউ না আসবেন আমি লাইভটি চালাবো।

এসময় লাইভে থাকা অবস্থায় পরিমনিকে বিভিন্ন থানায় ফোন করতে দেখা যায়। শেষ পর্যন্ত তিনি র‍্যাব সদস্যদের ঘরে প্রবেশ করতে দেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন পরীমনি। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেপ্তারও করা হলেও পরে তারা জামিনে মুক্তি পান।

পরীমনি মডেলিংয়ের মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন।

এ অভিনেত্রী তার অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। তিনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন।

এর মধ্যে জাকারিয়া শৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করেন।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরী মনি। ছবি মুক্তির আগেই মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি।