সংবাদ বিজ্ঞপ্তি: কক্সবাজার পৌর এলাকায় মিউনিসিপ্যাল গভর্নেস সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি’র) ১৪০ কোটি টাকার চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেছেনস্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ।

শুক্রবার বিকেলে সমুদ্র সৈকত সংলগ্ন ডায়াবেটিক পয়েন্ট থেকে নাজিরারটেকশুটকী মহাল পর্যন্ত, বিমান বন্দর প্রবেশ গেইট থেকে উত্তর নুনিয়ারছড়া শিল্পএলাকা পর্যন্ত, শহীদ সরণী সড়ক এবং জেলা পরিষদ গেইট হয়ে গোলদিঘীরপাড় থেকে টেকপাড়া পর্যন্ত চলমান উন্নয়ন কাজগুলো পরিদর্শন করেন তিনি।

এসময় কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, এমজিএসপি প্রকল্প পরিচালক শেখ মুজাক্কাজাহের, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকল্প পরিচালক মোঃ আবদুল হালিমখান, স্থানীয় কাউন্সিলর মিজানুর রহমান, আকতার কামাল, পৌরসভারনির্বাহী প্রকৌশলী মুহাম্মদ নুরুল আলম, প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত উপ-সহকারী প্রকৌশলী টিটন দাশ ও সিনিয়র মিউনিসিপ্যাল ইন্জিনিয়ার আশফাকুল জলিলসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে কাজের গুনগতমান নিশ্চিত করে নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্পগুলোর কাজ শেষ করার উপর গুরুত্বারূপ করেন সরকারের সিনিয়র সচিব।

 

প্রসঙ্গত, বিশ্ব ব্যাংকের অর্থায়নে চলমান এসব প্রকল্পের অধিনে ২৩ কিলোমিটার টেকসই আরসিসি করণ সড়কের পাশাপাশি ড্রেন, ফুটপাত এবং দৃষ্টিনন্দন লাইটিং দৃশ্যমান হলে আগামী ৬ মাসের মধ্যেই বদলে যাবে পর্যটন নগরীর চেহারা।