বিসিবি প্রেসিডেন্টস কাপে রবিবার ফাইনাল ম্যাচে নাজমুল একাদশকে ৭ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মাহমুদউল্লাহ একাদশ। এদিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে নাজমুল একাদশের দেয়া ১৭৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২৯.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় তুলে নেয় রিয়াদের দল।

দলকে চ্যাম্পিয়ন করার পেছনে ব্যাটিংয়ে বড় অবদান লিটন দাস ও ইমরুল কায়েসের। দুজনই হাফ সেঞ্চুরি করেন। লিটন ব্যক্তিগত ৬৮ রানে আউট হয়ে গেলেও ইমরুল ৫৩ রান করে অপরাজিত থাকেন। ১১ বলে ২৩ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক রিয়াদ। আর বল হাতে বড় অবদান পেসার সুমন খানের। ১০ ওভারে ৩৮ রান দিয়ে ৫ উইকেট নিয়ে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয়েছেন তিনি।

মাহমুদউল্লাহ একাদশ ব্যাটিংয়ে নেমে দলীয় ১৮ রানে প্রথম উইকেট হারায়। ১২ বলে ৪ রান করে ফিরে যান ওপেনার মুমিনুল হক। এরপর লিটন দাস ও মাহমুদুল হাসান জয় ৪৮ রানের জুটি গড়েন। দলীয় ৬৬ রানে জয় ফিরে গেলে লিটনের সঙ্গে জুটি বাঁধেন ইমরুল কায়েস। দুজনে দারুণ খেলতে থাকেন। দুজনে জুটি গড়েন ৬৩ রানের। দলীয় ১২৯ রানে লিটন ফিরে গেলে ইমরুল ও রিয়াদ মিলে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন।