“ফুটন্ত কিশোর ক্লাবের” উদ্যোগে বরইতলী ফয়জুল উলূম মাদ্রাসার এতিম শিশু শিক্ষার্থীদের জন্য আয়োজিত হয় “শিশুভোজ”।

ফুটন্ত কিশোর ক্লাব এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় পরিষদ সভাপতি সাখাওয়াত হোসেন অাদনান বলেন, অামরা প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজে এই ইতিবাচক কাজ গুলো করে অাসছি। এই এতিম শিশুরা সবসময় নিজেদের চাহিদা মতো খেতে পারে না। তাই অামরা একশজনের জন্য ব্যতিক্রমধর্মী খাবার বিরানী নিয়ে অাসছি। তাদের একচিলতি হাসি অামাদের জন্য অনেক বেশি অনুপ্রেরণার। স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানের জন্য অামাদের এই ইতিবাচক প্রচেষ্টা সবসময় অব্যহত থাকবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত বিডিয়ার কর্মকর্তা নুরুল ইসলাম নোহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরইতলী ফয়জুল উলূম মাদ্রাসার প্রধান পরিচালক সোয়াইব নোমানী।

অারও উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় পরিষদ সভাপতি সাখাওয়াত হোসেন অাদনান, কেন্দ্রীয় পরিষদ সাধারণ সম্পাদক হাসান মোরাদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাদেক হোসেন খোকা, সাবেক সদস্য সচিপ মিজান খান,সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক হামিদুল মাজেদ চৌধুরী, চকরিয়া উপজেলা উপ সমন্বয়ক নকিবুল হাসান নিহাদ, সদস্য ফরহাদ উদ্দিন, অালাউদ্দিন, মিনার, অাসিফ, মোহাম্মদ অালী, ফয়েজ অাবরার মীম, অাবিরুল ইসলাম জিসান, সাকের উল্লাহ, অারিফুল ইসলাম, অারফাত উদ্দিন, সাইদ, সজীব, কাইছার চৌধুরী সহ সংগঠনের স্বেচ্ছাসেবী বৃন্দ ৷