র‍্যাব ১৫ সদস্যদের অভিযানে টেকনাফের হ্নীলা রঙ্গীখালী এলাকা থেকে অবৈধ অস্ত্র ব্যবসায় জড়িত হোসন নামে অস্ত্র, গুলিসহ এক অপরাধী আটক।

র‍্যাবের পাঠানো তথ্য সুত্রে জানাযায়, ২১ সেপ্টেম্বর (সোমবার) গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে অবৈধ অস্ত্র ব্যবসায় জড়িত এক যুবক হ্নীলা ইউনিয়ন রঙ্গীখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় অবস্থান নিয়েছে।

উক্ত সংবাদের তথ্য অনুযায়ী, কক্সবাজার র‍্যাব-১৫ সদস্যদের একটি দল বিকাল (সোমবার) ৫টার দিকে ঐ এলাকায় অভিযানে গেলে অপরাধী র‍্যাবের উপস্থিতি টের সু-কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা তাকে দাওয়া করে রঙ্গীখালী ৭নং ওয়ার্ড মাদ্রাসাপাড়া এলাকার নুরুল ইসলামের পুত্র মোঃ হোসন(২৪)কে আটক করা হয়।

এরপর উপস্থিত সাক্ষীদের সামনে আটক আসামীর দেহ তল্লাশী করে দেশীয় তৈরী একটি ওয়ান শুটারগান,১ রাউন্ড তাজা কার্তুজ,২ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে বলে জানায় র‍্যাব।

অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটক অবৈধ অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে পরবর্তি কার্য্যক্রম শেষ করার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।