মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ তাদের দুজনের ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছে।

মাত্র একদিন আগেই পোস্টার শেয়ার করে নিজের নতুন সিনেমা ‘জওয়ান’র ঘোষণা করেন শাহরুখ খান। এরই মধ্যে তার করোনা আক্রান্ত হওয়ার খবর এলো।

একইদিনে আক্রান্ত হলেন ক্যাটরিনা কাইফও। তবে দুজনের কেউই আনুষ্ঠানিকভাবে বিষয়টি এখনো জানায়নি।

বলিউড হাঙ্গামা জানায়, সম্প্রতি নির্মাতা করণ জোহরের ৫০তম জন্মদিনের গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত হয়ে ৫০ থেকে ৫৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। সেই পার্টিতে হাজির ছিলেন শাহরুখ-ক্যাটরিনা দুজনই।

দ্বিতীয় বার আক্রান্ত হলেন ক্যাটরিনা। গত বছর এপ্রিল মাসে কোভিডের দ্বিতীয় ঢেউয়ের সময়ে তার রিপোর্ট পজিটিভ এসেছিল।

গত ২৫ মে করণের পার্টিতে অংশ নিতে যশরাজ স্টুডিও হাজির হয়েছিলেন সালমান খান, শাহরুখ খান, আমির খান এবং সাইফ আলি খান। সেখানে ছিলেন গৌরি খান, ঋত্বিক রোশান, কারিনা কাপুর খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, রানি মুখার্জির মতো তারকারা।

করণের পার্টিতে আরো হাজির হয়েছিলেন টুইঙ্কেল খান্না, সোনালী বেন্দ্রে, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, রাভিনা ট্যান্ডন, মালাইকা আরোরা, রণবীর কাপুর, নীতু কাপুর, রণবীর সিং, মণীশ মালহোত্রা, ফারহা খান, অপূর্ব মেহতা, অনন্যা পাণ্ডে, সারা আলি খান, জাহ্নবী কাপুর, ভিকি কৌশলসহ বলিউডের আরো অনেকেই।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে জানায়, করণের পার্টি থেকে ফেরার পর এ নির্মাতার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও এ খবর প্রকাশ করেননি তারা।

এদিকে করণের পার্টিতে না গিয়েও অভিনেতা কার্তিক আরিয়ান করোনায় আক্রান্ত হয়েছেন। কারণ যে নায়িকার সঙ্গে কার্তিক তার সিনেমার প্রচার করেছেন তিনি নাকি ওই পার্টিতে ছিলেন। অভিনেতা আদিত্য রায় কাপুরও করোনা আক্রান্ত।