ব্যাটসম্যান-বোলারদের সম্মিলিত পারফরমেন্সে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরের ১৭তম ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদকে ৩৪ রানে হারালো মুম্বাই ইন্ডিয়ান্স।

এই নিয়ে ৫ খেলায় ৩ জয় ও ২ হারে ৬ পয়েন্ট মুম্বাইয়ের। সমসংখ্যক ম্যাচে ২ জয় ও ৩ হার হায়দারাবাদের।

আজ রবিবার শারজাহতে দিনের প্রথম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে মুম্বাই। শুরুতে অধিনায়ক রোহিত শর্মা ফিরলেও, আরেক ওপেনার দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি ককের মারমুখী ব্যাটিংএ বড় স্কোরের ভিত পেয়ে যায় মুম্বাই। তার সাথে তাল মিলিয়েছেন দুই মিডল-অর্ডার ব্যাটসম্যান সূর্যকুমার যাদব ও ইশান কিষান। যাদব ১৮ বলে ২৭ ও কিশান ২৩ বলে ৩১ রান করেন।

রানের ক্ষুধায় থাকা ডি কক ৩৯ বলে ৪টি করে চার-ছক্কায় ৬৭ রান করেন। শেষ ৫ ওভারে ঝড়ো ব্যাটিংএ মুম্বাইকে রানের চূড়ায় বসান দুই ভাই হার্ডিক পান্ডিয়া-ক্রুনাল পান্ডিয়া ও ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ড। হার্ডিক ১৯ বলে ২টি করে চার-ছক্কায় ২৮, ক্রনাল মাত্র ৪ বলে ২টি করে চার-ছক্কায় অপরাজিত ২০ ও পোলার্ড ৩টি ছক্কায় ১৩ বলে অপরাজিত ২৫ রান করেন। ফলে ২০ ওভারে ৫ উইকেটে ২০৮ রানের পাহাড় গড়ে মুম্বাই।

২০৯ রানের টার্গেটে মারমুখী মেজাজেই শুরু করে হায়দারাবাদ। কিন্তু বড় ইনিংস খেলতে ব্যর্থ হন তারা। অধিনায়ক অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ৪৪ বলে ৫টি চার ও ২টি ছক্কায় ৬০ রান করেন। কিন্তু অন্য ব্যাটসম্যানরা বড় ইনিংস খেলতে ব্যর্থ হলে, ২০ ওভারে ৭ উইকেটে ১৭৪ রান পর্যন্ত যেতে পারে হায়দারাবাদ। ইংল্যান্ডের জন বেয়ারস্টো ১৫ বলে ২৫ ও মনিষ পান্ডিয়া ১৯ বলে ৩০ রান করেন। বাসস