টেকনাফে অভিযান চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবা সহ রফিকুল ইসলাম (৪৭) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫। আটক মাদক ব্যবসায়ী উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজারের সাঘড়িয়ার পাড়ার বাসিন্দা মৃত বাঁচা মিয়ার ছেলে।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত বুধবার (৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন আলীখালী ও রঙ্গিখালীর মধ্যবর্তী গ্রামের তিন রাস্তার মোড়ে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে উক্ত ব্যক্তিকে আটক করে।পরে আটক ব্যক্তির হাতে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশী করে ১০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা প্রায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক ব্যবসায়ীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান র‍্যাব-১৫ এর এ কর্মকর্তা।