হ্নীলায় ফুলেল শুভেচ্ছা আর সহকর্মীদের হৃদয় নিংড়ানো ভালোবাসায় হ্নীলা ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার ডাঃ আজাদ মোহাম্মদ নুর হোছাইনকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দিয়েছে হ্নীলা ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র ৷

শনিবার (৪ জুন) দুপুরে হ্নীলা উপস্বাস্থ্য কেন্দ্রে এক অনাড়ম্বর বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

হ্নীলা উপ স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ শংকর চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্টিত বিদায় সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল ৷

অনুষ্টানে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডাঃ প্রণয় রুদ্র, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ এনামুল হক,এনজিও সংস্থা আর.টি.এম.এর ফিল্ড কো-অর্ডিনেটর আবু সায়েম রায়হান, সংবর্ধিত বিদায়ি সহকারী মেডিকেল অফিসার ডাঃ আজাদ, হ্নীলা উপস্বাস্থ্য কেন্দ্রের সদ্য যোগদানকৃত সহকারী মেডিকেল অফিসার মোঃ দেলোয়ার, টেকনাফ সাংবাদিক মুহাম্মদ তাহের নঈম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাছান টিটু, মিডওয়াইফ মনি আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল বলেন,হ্নীলা বাসী সরকারি স্বাস্থ্য সেবায় একজন জনপ্রিয়, অভিজ্ঞতা সম্পন্ন, সৎ ও কর্মঠ চিকিৎসককে বিদায় দিলেন।

তিনি বলেন, ডাঃ আজাদ মানুষের স্বাস্থ্য সেবায় সর্বদা ত্যাগ স্বীকার করে গেছেন। এতদঞ্চলের মানুষ আজীবন তার এই অবদান শ্রদ্ধাভরে স্বরণ করবে।

সংবর্ধনা সভায় বক্তারা ডা.আজাদের অবসর জীবনের সুখ শান্তি কামনা করেন।

পরে বিদায়ী সহকারী মেডিকেল অফিসারকে ক্রেস্ট ও অন্যান্য উপহার সামগ্রী তুলে দেন প্রধান অতিথি ৷

উল্লেখ্য যে, ডাঃ আজাদ মোঃ নুরুল হোছাইন ১৯৮৪ সালের ২৫ আগষ্ট চাকুরিতে যোগদান করেন।