টেকনাফের সাড়া জাগানো সাংস্কৃতিক সংগঠন শৈবাল শিল্পী গোষ্ঠীর নিয়মিত (নাশিদ) গান, অভিনয়, আবৃত্তি, তিলাওয়াত চিত্রাংকণসহ যাবতীয় সাংস্কৃতিক ক্লাস পরিচালনার লক্ষ্যে নতুন অফিস উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) শৈবালের পরিচালক হেলাল উদ্দিন সাকিবের সভাপতিত্বে ও সহকারী পরিচালক নুরুল কাদের শাহীর পরিচালনায় ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের উদ্বোধক শৈবাল শিল্পী গোষ্ঠীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুসা ইবনে হোসাইন বিপ্লব।

এতে প্রধান অতিথি ছিলেন-ডাঃ মামুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন-চিকিৎসক নুরুল আজিম সোহেল, রঙ্গিখালী ফাজিল ডিগ্রি মাদ্রাসার ইংরেজি প্রভাষক শাহিন সরওয়ার, বিশিষ্ট ব্যবসায়ী ও হ্নীলা ব্যবসায় সমিতির সাধারণ সম্পাদক আবু বকর আল মাসুদ।

এসময় আরো উপস্থিত ছিলেন-শৈবাল শিল্পীগোষ্ঠীর চেয়ারম্যান এম এ মামুন, প্রতিষ্ঠাতা পরিচালক ঈসা বিপ্লব, শিশু সংগঠক এম রবিউল আলম, ইমরান খান, সালাহ উদ্দিন, সানা উল্লাহ, ফারহাদুল ইসলাম রিয়াজ, ইরফাদুল ইসলাম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্টানে বক্তারা বলেন, শিশু-কিশোরদের ছোট থেকে সংস্কৃতি চর্চা করলে তারা কখনো খারাপ পথে আগাবে না। পারিবারিক ও শিল্পী গোষ্ঠির একান্ত সহযোগিতা পেলে অবশ্যই সে সংস্কৃতি চর্চায় ভালো করবে। তাই টেকনাফের মাদকের করালগ্রাস থেকে শৈবাল শিল্পী অনেক অবদান রাখবে। পাশাপাশি টেকনাফ থেকে শিল্পী-সাহিত্যিক-নাট্যকারসহ বিভিন্ন বিষয়ে পারদর্শি কর্মী তৈরী হবে।